বিয়ের পর কিভাবে স্ত্রীর মন জয় কর যায়?
বিয়ের পর কিভাবে স্ত্রীর মন জয় কর যায়?

বিয়ের পর কিভাবে স্ত্রীর মন জয় কর যায়?

একটি সম্পর্কের মূল হল ভালোবাসা সম্মান স্নেহ মমতা বিশ্বাস, কখনো যদি আপনি দেখেন সম্পর্কটা মরে যাচ্ছে তাহলে ভেবে নিবেন আপনার সম্পর্কে ভালোবাসা ফাটল ধরেছে এর মানে এই না সম্পর্কটা ফেলে দিতে হবে।
সম্পর্কে ফাটল সমস্যার সমাধানের অনেক পথ রয়েছে।

আজকে এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের জানাতে চেষ্টা করব বিয়ের পর কি কি ভাবে স্ত্রীর মন জয় করতে পারবেন। চলুন শুরু করা যাক:

সম্পর্ককে যদি আমরা একটা বিল্ডিং এর সাথে তুলনা করি তাহলে সেই বিল্ডিং এর ফাউন্ডেশন যদি ভেজাল থাকে অবশ্যই সে সম্পর্ক ভেঙে যাবে ফাটল ধরবে। সম্পর্কের ফাউন্ডেশন হলো ভালবাসনা স্নেহ মমতা বিশ্বাস।


আপনার স্ত্রী কি আপনার যদি সময় দিতে না পারেন অফিসের কাজে ব্যস্ত থাকেন তাহলে দীর্ঘদিন এই অবহেলার কারণে স্ত্রীর মনে কূপের পাহাড় জমবে যা রিকভারি করতে আপনার অনেক সময় লাগবে।

আপনার স্ত্রী আপনার কাছ থেকে হয়তো অনেক কিছুই আশা করে কিন্তু সবচেয়ে বেশি যে জিনিসটা আশা করে সেটা হল সময়। সুন্দর সময় খেয়ে না পার করতে চায়। আমরা বর্তমানে কোন মানুষকে গুরুত্ব দেওয়ার পেছনে প্রধান যে কারণটা ধরি সেটা হল সময় একজন মানুষকে আপনি কেমন গুরুত্বপূর্ণ মনে করেন সেটা তাকে দেওয়া সময়ের উপর নির্ভর করে।


আপনি আপনার বিজনেসের কাজে শত ব্যস্ত থাকতে পারেন কিন্তু শত ব্যস্ততার মাঝে আপনার ভালবাসার মানুষের জন্য দু এক মিনিট করে সময় বের করে তার খোঁজখবর নিলে সে অবশ্যই আপনার ভালবাসার মুগ্ধ হবে। আপনার প্রতি তার স্নেহ ভালবাসা সম্মান দ্বিগুণ বেড়ে যাবে। 

মনে রাখবেন কারো থেকে ভালোবাসা পাওয়ার আশা করার আগে অবশ্যই তাকেও ভালোবাসা দিতে হবে নইলে সে ভালোবাসা ফেরত দিবে না।


কিভাবে স্ত্রীর মন জয় করবেন

সব মানুষের জীবনে বিয়ে একটি গুরুত্বপূর্ণ ঘটনা একটি বিয়ের সম্পন্ন হওয়ার মধ্য দিয়ে দুইটি মানুষ এক হয়ে যায় । সারাটি জীবন দুটি মানুষ সুখ দুঃখ কান্না হাসি এক করে একসাথে ভালো থাকার শপথ গ্রহণ করে।


স্বামীর প্রতি স্ত্রীর যেমন দায়িত্ব রয়েছে তেমনি স্ত্রী প্রতিও স্বামীরও কিছু দায়িত্ব রয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য যে কারণটি সেটি হল স্ত্রীর মন জয় করা কিভাবে স্ত্রী মন জয় করতে পারবেন চলুন জেনে নিন।

একসাথে সময় কাটানো

স্ত্রীর মন জয় করার জন্য স্বামী-স্ত্রীর একসাথে ভালো কিছু সময় কাটানোর মধ্য দিয়ে দুটি মানুষের বন্ধন গড়ে ওঠে। তাই সময় পেলেই স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হন তাকে সময় দিন শত ব্যস্ততার মাঝেও তার খোঁজ খবর রাখুন সে কেমন আছে কি করে।

তাকে বারবার বলুন ভালোবাসি

স্ত্রীকে সবার সামনে ভালোবাসি বলা এটি একটি গুরুত্বপূর্ণ দিক আপনি যদি কাউকে বলেন আপনি তাকে ভালবাসেন তাহলে সে অবশ্যই আপনার প্রতি দুর্বল হবে ঠিক তেমনি আপনার ওয়াইফকে মাঝে মাঝে কাজের ফাঁকে ভালোবাসেন খুব ভালোবাসেন এই কথাটা বলে দিন।

ছুটির দিনেই ওয়াইফ কে নিয়ে ঘুরতে যাওয়া

ভালবাসি ভালবাসি শুধু মুখে বললেই তো হয় না কাজের মাধ্যমে প্রকাশ করতে হয় তাই আপনার স্ত্রীকে নিয়ে কোন ছুটির দিন অথবা অবসরে সুন্দর মনোরম পরিবেশে ঘুরে আসুন এতে করে আপনার এবং আপনার স্ত্রী দুজনেরই মন ভালো থাকবে।


সারপ্রাইজ দিন

আপনার স্ত্রী আপনার কাছ থেকে কিছু না চাইতেই তাকে কিছু দিন সারপ্রাইজ দিন যাতে করে সে সমর্থতা হয় আপনি যে তাকে ভালবাসেন। সারপ্রাইজের মাধ্যমেও আপনার ভালবাসার প্রকাশ করতে পারেন এতে করে আপনার প্রতি তার ভালবাসা ধ্যান বাড়বে।




এছাড়াও আপনার স্ত্রীর প্রশংসা করুন তার কাজের প্রশংসা করুন তার ভুল ধরার চেষ্টা করবেন না তার মনকে বুঝতে চেষ্টা করুন তার যদি কোন পোষা বিড়াল অথবা কুকুর থাকে সেটাকে ভালবাসুন তার ভালোবাসা ভালোলাগা এটাকে প্রাধান্য দিন তাহলে দেখবেন একসময় ঠিক আপনার মত করে আপনার স্ত্রী আপনাকে ভালোবাসতে শুরু করেছে।

Post a Comment

নবীনতর পূর্বতন